কেশবপুর প্রতিনিধি: কেশবপুরের সাগরদাঁড়ি ইউনিয়নে সোমবার বিকেলে আওয়ামী লীগের নবগঠিত কমিটি বিলুপ্ত ঘোষণার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। উপজেলার সাগরদাঁড়ি ইউনিয়নের চিংড়া বাজারে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের উদ্যোগে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
মানববন্ধনে বক্তৃতা করেন, সদ্য বিলুপ্ত ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক গাজিউর রহমান, আওয়ামী লীগ নেতা আব্দুল কাদের, গাজী রফিকুল ইসলাম, ইউপি সদস্য কামরুল ইসলাম, কৃষকলীগ নেতা জাকির হোসেন, বুদ্ধদেব সরকার, যুবলীগ নেতা আবুল কালাম, আইউব হোসেন মিলন, ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক আমিনুর ইসলাম, যুগ্ম আহবায়ক শেখ শাওন, হাবিবুর রহমান প্রমুখ।

মানববন্ধন বক্তারা বলেন, গত রোববার উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সাগরদাঁড়ি ইউনিয়নে গঠনতন্ত্র বহিভূত ২৭  সদস্যের একটি আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। রাজাকার পিচ কমিটির সন্তানকে আওয়ামী লীগের কমিটিতে অন্তর্ভুক্ত করায় সংগঠনের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে। অনতিবিলম্বে এই কমিটি বিলুপ্ত ঘোষণা না করলে বড় ধরনের কর্মসূচি গ্রহণ করা হবে।